• শুক্রবার ২৬ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১৩ ১৪৩১

  • || ১৬ শাওয়াল ১৪৪৫

দৈনিক গোপালগঞ্জ

কোটালীপাড়ায় বিষপানে চা বিক্রেতার আত্মহত্যা

দৈনিক গোপালগঞ্জ

প্রকাশিত: ২৯ এপ্রিল ২০২৩  

নিজ স্ত্রীকে বকাবকি করার অপরাধে স্বামীকে মারধর করেছে এলাকার কয়েকজন ‘মোড়ল’। এ ঘটনায় ক্ষোভ ও কষ্টে বিষপানে আত্মহত্যা করেছে রবি মন্ডল (৪৫) নামে এক চা বিক্রেতা।

গত বৃহস্পতিবার গোপালগঞ্জের কোটালীপাড়া উপজেলার সাদুল্লাপুর ইউনিয়নের পিড়ারবাড়ি বাজারে এ ঘটনা ঘটে।

রবি মন্ডল পাশ্ববর্তী মাদারীপুর জেলার ডাসার উপজেলার নবগ্রামের হরলাল মন্ডলের ছেলে। সে দীর্ঘদিন ধরে কোটালীপাড়া উপজেলার পিড়ারবাড়ি বাজারে চা বিক্রি ও স্ত্রীকে নিয়ে বসবাস করেন।

জানাগেছে, গত বুধবার সকালে পারিবারিক বিভিন্ন ঘটনা নিয়ে রবি মন্ডল তার স্ত্রী সোনেকা মন্ডল (৪০) কে বকাবকি করে। এ সময় ওই চায়ের দোকানে উপস্থিত পিড়ারবাড়ি গ্রামের রাজেন বৈদ্যের ছেলে রামানন্দ বৈদ্য (৫৫), বিরেন বাড়ৈর ছেলে বিজয় বাড়ৈ (৪০), লক্ষ্মীকান্ত বিশ্বাসের ছেলে বলরাম বিশ্বাস (৫৫), সদানন্দ বিশ্বাসের ছেলে লিটন বালা(৩৫) ও কানাই লাল বিশ্বাসের ছেলে বিপুল বিশ্বাস (৩৫) মিলে রবি মন্ডলকে মারধর করে।

এ ঘটনার পর রবি মন্ডল বিষপান করে। বিষপানের পরে সে অসুস্থ হয়ে পড়লে কোটালীপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এনে ভর্তি করা হয়। এখানে তার শারীরিক অবস্থার অবনতি ঘটলে গোপালগঞ্জ সদর হাসপাতাল ও পরবর্তীতে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় বৃহস্পতিবার দুপুরে রবি মন্ডল মারা যায়।

রবি মন্ডলের ভাগিনা প্রশান্ত দত্ত বলেন, নিজের স্ত্রীকে বকাবকির করার অপরাধে এলাকার কয়েকজন ব্যক্তি মিলে আমার মামা রবি মন্ডলকে মারধর করেছে। আমি সঠিক তদন্তের মাধ্যমে এ ঘটনার সুষ্ঠু বিচার চাই। এ ঘটনায় আমরা মামলা করবো।

অভিযুক্ত বিপুল বিশ্বাস বলেন, কয়েকজনে মিলে রবি মন্ডলকে কয়েকটি চড়থাপ্পর দিয়েছে। আমি ওখানে উপস্থিত হয়ে বিষয়টি মিমাংসার চেষ্টা করেছি। তবে কে কে মেরেছে সে বিষয়ে বিপুল বিশ্বাস বলতে রাজি হয়নি।

কোটালীপাড়া থানার ওসি মোঃ জিল্লুর রহমান বলেন, এ ঘটনায় এখন পর্যন্ত কোন অভিযোগ পাইনি। অভিযোগ পেলে তদন্তপূর্বক তদন্তপূর্বক ব্যবস্থা গ্রহণ করা হবে। 

দৈনিক গোপালগঞ্জ
দৈনিক গোপালগঞ্জ