• মঙ্গলবার   ০৬ ডিসেম্বর ২০২২ ||

  • অগ্রাহায়ণ ২২ ১৪২৯

  • || ১২ জমাদিউল আউয়াল ১৪৪৪

দৈনিক গোপালগঞ্জ

যারাই অপকর্ম করবে তাদের কাউকে ছাড় দেওয়া হবে না: কাদের

দৈনিক গোপালগঞ্জ

প্রকাশিত: ২৯ সেপ্টেম্বর ২০২২  

দলের পরিচয়ে যারাই অপকর্ম করবে তাদের কাউকে ছাড় দেওয়া হবে না বলে জানিয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। তিনি বলেন, আমি সবাইকে এ কথা স্মরণ করিয়ে দিচ্ছি, কাজেই যারা যেখানে অপকর্ম করছেন, সবখবর কিন্তু নেত্রীর কাছে আছে। সবার এসিআর আছে, সময়মতো টের পাবেন। কেউ কেউ টের পাচ্ছেন। বাকিরা সামনে পাবেন।

আজ বৃহস্পতিবার (২৯ সেপ্টেম্বর) দুপুরে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৬তম জন্মদিন উপলক্ষে আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ আয়োজিত ‘নবজাতকদের জন্য বঙ্গবন্ধু কন্যার শুভেচ্ছা স্মারক প্রদান’ অনুষ্ঠানে এসব কথা বলেন তিনি।

প্রধান অতিথির বক্তব্যে ওবায়দুল কাদের বলেন, নির্বাচনের বাকি আছে সোয়া এক বছর। নির্বাচনের আগে আমাদের জাতীয় কাউন্সিল ডিসেম্বর মাসে। আমি আজকে আপনাদের কাছে অনুরোধ করব, এই যে এত অর্জন এবং উন্নয়নে শেখ হাসিনার দু-চারজনের অপকর্মের জন্য যেন ম্লান না হয়ে যায়।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, আমি পরিষ্কার বলে দিতে চাই, আওয়ামী লীগের পরিচয় আমাদের সহযোগী সংগঠনের পরিচয় যারা অপকর্ম করবে, কাউকে ছাড় দেওয়া হবে না। কোনো অপরাধীকে আওয়ামী লীগ ছাড় দেবে না। নেত্রী ছাড় দেবে না। তার এতো বড় সাফল্য ম্লান হতে দেবে না। এই অপকর্মকারীদের জন্য আমি স্পষ্টভাবে বলতে চাই, দোষ করে গুটিকয়েক, দুর্নাম হয় গোটা সরকারের, গোটা পার্টির। এটা আমরা হতে দেব না।

বিএনপিকে তত্ত্বাবধায়ক সরকারের ভূত মাথা থেকে নামিয়ে ফেলার আহ্বান জানিয়ে ওবায়দুল কাদের বলেন, বিএনপির আন্দোলনে আওয়ামী লীগ ভীত নয়, আওয়ামী প্রস্তুত ও সতর্ক আছে, রাজপথ থেকেই আওয়ামী লীগ ক্ষমতায় এসেছে- কাজেই আওয়ামী লীগকে আন্দোলনের ভয় দেখিয়ে কোন লাভ নেই।

বিএনপিকে আবারও হুঁশিয়ার করে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, লাঠির সাথে জাতীয় পতাকা নিয়ে নামলে খবর আছে, জাতীয় পতাকার অবমাননা কোন ভাবেই মেনে নেওয়া যাবে না।

বিএনপি নেতাদের নতুন করে অবরোধ ঘোষণা দেওয়া প্রসঙ্গে ওবায়দুল কাদের বলেন, তারা তাদের আগের অবরোধ না তুলে নতুন করে কেন আবার অবরোধ ঘোষণা করেছে তা জানতে মির্জা ফখরুল ইসলাম আলমগীরকে জিজ্ঞাসা করতে সাংবাদিকদের পরামর্শ দেন।

তিনি বলেন, আগামী নির্বাচন যথাসময়ে সংবিধানে অনুযায়ী অনুষ্ঠিত হবে, নির্বাচনকালীন সময়ে সরকার শুধুমাত্র রুটিন দায়িত্ব পালন করবে।

স্বেচ্ছাসেবক লীগের ভারপ্রাপ্ত সভাপতি গাজী মেজবাউল হোসেন সাচ্চুর সভাপতিত্বে আলোচনা সভায় আরও বক্তব্য রাখেন আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক আ ফ ম বাহাউদ্দীন নাছিম, নাট্য শিল্পী লাকী ইনাম, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান মেডিকেল বিশ্ববিদ্যালয়ের প্রো-ভিসি অধ্যাপক ডাক্তার ছায়েফ উদ্দিন আহমেদ ও কোষাধ্যক্ষ অধ্যাপক আতিকুর রহমান এবং স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক একেএম আফজালুর রহমান বাবু। পরে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন উপলক্ষে ২৮ সেপ্টেম্বর যেসব শিশু জন্মগ্রহণ করেছেন সেইসব শিশুদের প্রতিনিধিদের মাঝে বিশেষ উপহার প্রদান করেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

দৈনিক গোপালগঞ্জ
দৈনিক গোপালগঞ্জ