• রোববার ১৯ মে ২০২৪ ||

  • জ্যৈষ্ঠ ৫ ১৪৩১

  • || ১০ জ্বিলকদ ১৪৪৫

দৈনিক গোপালগঞ্জ

ওয়ালটন ই-প্লাজায় ‘উইন্টার ক্লিয়ারেন্স সেল’-এ চলছে ২০ শতাংশ ছাড়

দৈনিক গোপালগঞ্জ

প্রকাশিত: ২২ ডিসেম্বর ২০১৯  

অনলাইনে ই-প্লাজা থেকে পণ্য কেনায় আকর্ষণীয় মূল্যছাড় দিচ্ছে ওয়ালটন। নির্দিষ্ট মডেলের রেফ্রিজারেটর, এয়ার কন্ডিশনার, টেলিভিশন, হোম অ্যাপ্লায়েন্স, ইলেকট্রিক্যাল আপ্লায়েন্স এবং কম্পিউটার এক্সেসরিজ কেনায় ২০ শতাংশ ডিসকাউন্ট মিলবে।

ই-প্লাজার ‘উইন্টার ক্লিয়ারেন্স সেল’ ক্যাম্পেইনের আওতায় এ সুযোগ থাকছে চলতি বছরের ৩০ ডিসেম্বর পর্যন্ত। 

অনলাইন থেকে কেনা এসব পণ্যে রয়েছে ০% ইন্টারেস্টে ১২ মাসের ইএমআই (ইক্যুয়াল মান্থ্যলি ইনস্টলমেন্ট) সুবিধাও। ইএমআই সুবিধায় এসব পণ্য কেনায় ১০ শতাংশ ছাড় পাবেন গ্রাহকরা।

জানা গেছে, বাংলাদেশসহ বিশ্বের যেকোনো স্থানে বসেই সব ধরনের ওয়ালটন পণ্য অনলাইনে কেনার সুযোগ রয়েছে। গ্রাহকরা ইপ্লাজা.ওয়ালটনবিডি.কম (https://eplaza.waltonbd.com) ওয়েবসাইট থেকে পছন্দের পণ্যটি কেনার অর্ডার বা ফরমায়েস দিতে পারবেন। অনলাইন থেকে কেনা পণ্যের মূল্য ক্রেডিট বা ডেবিট কার্ড, মোবাইল ব্যাংকিংয়ের মাধ্যমে পরিশোধ করা যাবে। গ্রাহক চাইলে ক্যাশ অন ডেলিভারিতেও পণ্য নিতে পারবেন। অনলাইন থেকে কেনা ওয়ালটন পণ্য ৩৩০টি ওয়ালটন প্লাজার মাধ্যমে সারা দেশে দ্রুততর ডেলিভারি দেয়া হচ্ছে।

ওয়ালটন গ্রুপের নির্বাহী পরিচালক এবং ই-কমার্সের ইনচার্জ মো.তানভীর রহমান বলেন, ই-প্লাজায় ‘উইন্টার ক্লিয়ারেন্স সেল’ ক্যাম্পেইন চালানোর মূল উদ্দেশ্য হলো গ্রাহকরা যাতে ঘরে বসেই অনলাইনের মাধ্যমে কেনাকাটায় অভ্যস্থ হন। এছাড়া, অনলাইনের ক্রেতারা ওয়ালটন প্লাজা থেকে তাদের কাক্সিক্ষত পণ্যটি দেখে পছন্দ করতে পারবেন এবং অনলাইনে ক্রয়ের মাধ্যমে ডেলিভারি নিতে পারবেন। 

তিনি আরো জানান, আসন্ন ঢাকা আন্তর্জাতিক বাণিজ্য মেলা উপলক্ষ্যে ই-প্লাজার ক্রেতাদের জন্য বিশেষ চমক থাকছে। আর তা জানতে চোখ রাখতে হবে ওয়ালটন ই-প্লাজার ওয়েবসাইটে। 

ওয়ালটন ই-কমার্স বিজনেস ডেভেলপমেন্ট ম্যানেজার এস এম সাকিবুর রহমান জানান, ই-প্লাজা থেকে আকর্ষণীয় ডিজাইন এবং সর্বোচ্চ গুণগতমানের দেড় শতাধিক মডেলের ফ্রস্ট এবং নন-ফ্রস্ট রেফ্রিজারেটর কেনার সুযোগ রয়েছে। দাম মাত্র ১০,৯৯০ হাজার টাকা থেকে ৬৯,৯০০ টাকার মধ্যে। ১ বছরের রিপ্লেসমেন্ট সুবিধাসহ ফ্রিজের কম্প্রেসরে ১২ বছরের গ্যারান্টি দিচ্ছে ওয়ালটন।

এছাড়াও, ই-প্লাজায় রয়েছে- ১, ১.৫ ও ২ টনের ২২ মডেলের স্প্লিট এসি। যার দাম ৩৬,৯০০ টাকা থেকে ৭৭,৪০০ টাকার মধ্যে। এরমধ্যে ৭ মডেলের স্মার্ট এসি ভয়েস কমান্ড ও মুঠোফোনে নিয়ন্ত্রণযোগ্য। ছয় মাসের রিপ্লেসমেন্ট গ্যারান্টিসহ ইনভার্টার এসির কম্প্রেসরে ১০ বছরের ওয়ারেন্টি দিচ্ছে ওয়ালটন।

পাশাপাশি ই-প্লাজায় আছে ৫০৮ মিলিমিটার থেকে ১.৩৯৭ মিটারের প্রায় অর্ধশত মডেলের এলইডি, স্মার্ট ও ফোরকে স্মার্ট টেলিভিশন। সম্প্রতি ই-প্লাজায় বাংলা, ইংরেজি এবং হিন্দি অপশনযুক্ত ভয়েস কন্ট্রোল স্মার্ট টিভি উন্মুক্ত করেছে ওয়ালটন। যাতে প্রথমবারের মতো বাংলা ভাষায় কমান্ড দেয়া যাবে। টাইপ করে ইউটিউব বা ব্রাউজার থেকে কন্টেন্ট খোঁজার প্রয়োজন পড়বে না।

এদিকে ফ্যান, এয়ার কুলার, এয়ার ফ্রাইয়ার, ক্লোথ ড্রাইয়ার, আয়রন, ওয়াশিং মেশিন, মাইক্রো এবং ইলেকট্রিক ওভেন, ব্লেন্ডার ও জুসার, ইলেকট্রিক কেটলি, রাইস কুকার, ইন্ডাকশন কুকার, ওয়াটার পিউরিফায়ার এবং কিচেন কুকওয়্যারসহ সকল পণ্য অনলাইন থেকে কেনা এবং হোম ডেলিভারি নেয়া যাবে।  

 

দৈনিক গোপালগঞ্জ
দৈনিক গোপালগঞ্জ