• শুক্রবার ২৬ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১৩ ১৪৩১

  • || ১৬ শাওয়াল ১৪৪৫

দৈনিক গোপালগঞ্জ

গোপালগঞ্জে সবজির ভ্রাম্যমাণ বাজার

দৈনিক গোপালগঞ্জ

প্রকাশিত: ১৬ এপ্রিল ২০২০  

করোনাভাইরাস মোকাবেলায় গোপালগঞ্জ জেলা সদরের ঘরবন্দী মানুষের দরজায় সেবা পৌঁছে দিতে গোপালগঞ্জ জেলা প্রশাসনের উদ্যোগে চালু হয়েছে ভ্রাম্যমাণ বাজার ও BBQ & KSP ONLINE SHOP, এখন শহরের ঘরবন্দী অসহায় মানুষ ঘরে বসেই শাকসবজি কিনতে পারবেন।

ঘরে বসেই বাজার পেতে ভ্রাম্যমাণ বাজারের ০১৬৭৬১৪১৪২৫ ও ০১৩০২২২৬৫৬৫ নম্বরে ফোন করলেই BBQ & KSP ONLINE SHOP সেলসম্যান চাহিদা মতো পণ্য পৌঁছে দেবে ক্রেতার বাসায়।

প্রতিদিন সকাল হলেই ইঞ্জিন চালিত ভ্যান গাড়িতে সাজানো সবজির বাজার নিয়ে দোকানী পৌঁছে যায় শহরের বিভিন্ন গলিতে। প্রতিটি বাসার সামনে গিয়ে তারা সবজি বিক্রির চেষ্টা করে। স্থানীয়রা যার যেমন প্রয়োজন সবজি কেনার সুযোগ পাচ্ছে ওই দোকান থেকে। এরকম ১০টি ভ্রাম্যমান দোকান সকাল থেকে সন্ধ্যা অবধি শহরের এক প্রান্ত থেকে অন্য প্রান্তে ঘুরে ঘুরে সবজি বিক্রি করে চলছে। আর এর ফলে ঘরবন্দী অসহায় মানুষদের সবজি ক্রয়ের জন্য গাড়ি ভাড়া ও সময় ব্যয় করে বাজারে যেতে হচ্ছেনা। সামাজিক দূরত্ব না মানার ঝামেলায় পড়তে হচ্ছেনা।

এছাড়াও গোপালগঞ্জ জেলা প্রশাসনের উদ্যোগে BBQ & KSP এর সৌজন্যে চালু করা হয়েছে অনলাইন বাজার BBQ & KSP ONLINE SHOP, এখন থেকে ঘরে বসেই ভোক্তারা পাবেন বাজার মূল্যে সকল প্রকার কাচাঁমাল, সবজি, মুদিমাল, মাছ, মাংস, ঔষধ এবং সকল প্রকার নিত্য প্রয়োজনীয় পণ্য। আর তাই এখন থেকে ঘরে বসেই বাজার
পেতে ০১৬৭৬১৪১৪২৫, ০১৩০২২২৬৫৬৫  নম্বরে ফোন করলেই BBQ & KSP ONLINE SHOP সেলসম্যান চাহিদা মতো পণ্য পৌঁছে দেবে ক্রেতার বাসায়। জেলা প্রশাসকের কার্যালয়ের সহকারী কমিশনার মো. যোবায়ের হোসেন এসব বিষয় নিশ্চিত করেছেন।


করোনা পরিস্থিতিতে ঘরবন্দী অসহায় মানুষের দ্বারে সেবা পৌছে দিতে জেলা প্রশাসনের এই উদ্যোগকে সকল শ্রেণি পেশার মানুষ সাধুবাদ জানিয়েছেন এবং ভ্রাম্যমাণ সবজি দোকান ও BBQ & KSP ONLINE SHOP কর্তৃপক্ষকে ধন্যবাদ জানিয়েছে।

জেলা প্রশাসক শাহিদা সুলতানা বলেছেন, ঘরে থাকুন, সুস্থ থাকুন। করোনা মহামারি পরিস্থিতিতে ঘরবন্দী মানুষ যাতে কষ্ট না পায়, সে জন্য মানুষের দ্বারে সেবা পৌঁছে দিতে আমরা নানা উদ্যোগ গ্রহণ করেছি। নিত্য প্রয়োজনীয় পণ্য ক্রয় করতে না পেরে কেউ যাতে কষ্ট না পায়, সেদিক বিবেচনা করে কিছু সবজি দোকানীর সৌজন্যে ভ্রাম্যমাণ সবজি বাজার ও BBQ & KSP ONLINE SHOP চালু করেছি। 

গোপালগঞ্জের কোন মানুষ যেন অনাহারে না থাকে এবং নিত্য প্রয়োজনীয় পণ্য ক্রয়ের অভাবে কেউ যেন কষ্ট না পায় সে লক্ষ্যে কাজ করছেন বলে তিনি জানান।

দৈনিক গোপালগঞ্জ
দৈনিক গোপালগঞ্জ