• মঙ্গলবার ০৭ মে ২০২৪ ||

  • বৈশাখ ২৪ ১৪৩১

  • || ২৭ শাওয়াল ১৪৪৫

দৈনিক গোপালগঞ্জ

কোটালীপাড়ায় শেখ হাসিনার নির্বাচনী জনসভা ৩০ ডিসেম্বর

দৈনিক গোপালগঞ্জ

প্রকাশিত: ২৭ ডিসেম্বর ২০২৩  

আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা শনিবার (৩০ ডিসেম্বর) তার নির্বাচনী এলাকা গোপালগঞ্জের কোটালীপাড়া উপজেলায় যাচ্ছেন।

এদিন তিনি কোটালীপাড়ার শেখ লুৎফর রহমান আদর্শ সরকারি কলেজ মাঠে এক নির্বাচনী জনসভায় ভাষণ দেবেন।

এর আগে আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা ৮ ডিসেম্বর কোটালীপাড়ায় গিয়েছিলেন। তখন তিনি উপজেলা আওয়ামী লীগ আয়োজিত দলীয় কার্যালয়ে অনুষ্ঠিত এক কর্মী সভায় ভাষণ দিয়েছিলেন।

বুধবার (২৭ ডিসেম্বর) কোটালীপাড়া উপজেলা আওয়ামী লীগের আয়োজনে দলীয় কার্যালয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৩০ ডিসেম্বরের জনসভাকে সফল করতে এক প্রস্তুতিমূলক সভা অনুুষ্ঠিত হয়।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্বাচনী এলাকার দায়িত্বপ্রাপ্ত প্রতিনিধি ও সাবেক সিনিয়র সচিব মো. শহীদ উল্লা খন্দকার এ সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।

উপজেলা আওয়ামী লীগের সভাপতি ভবেন্দ্রনাথ বিশ্বাসের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আয়নাল হোসেন শেখ, উপজেলা পরিষদের চেয়ারম্যান বিমল কৃষ্ণ বিশ্বাস, সাবেক উপজেলা চেয়ারম্যান মুজিবুর রহমান হাওলাদার, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক এইচ এম অহিদুল ইসলাম, মো. কামাল হোসেন শেখ, আমিনুজ্জামান খান মিলন, সাংগঠনিক সম্পাদক মতিয়ার রহমান হাজরা, কামরুল ইসলাম বাদল, আওয়ামী লীগ নেতা জাহাঙ্গীর হোসেন খান, ইউপি চেয়ারম্যান মাজাহারুল আলম পান্না, যজ্ঞেশ্বর বৈদ্য অনুপ, তুষার মধুসহ উপজেলা যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ, ছাত্রলীগ, মহিলা লীগ, শ্রমিক লীগ, যুব মহিলা লীগ, কৃষক লীগ, মৎস্যজীবী লীগের সিনিয়র নেতারা বক্তব্য রাখেন।

শহীদ উল্লা খন্দকার বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৩০ ডিসেম্বরের জনসভাকে সফল করতে কোটালীপাড়া উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের পক্ষ থেকে সব ধরনের প্রস্তুতি নেওয়া হয়েছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা জনসভাকে কেন্দ্র্র করে পুরো উপজেলায় উৎসবের আমেজ বিরাজ করছে। কোটলীপাড়াবাসী তাদের প্রিয় নেত্রীকে এক নজর দেখা ও তার ভাষণ শোনার জন্য অধির আগ্রহে অপেক্ষা করছে।

দৈনিক গোপালগঞ্জ
দৈনিক গোপালগঞ্জ