• মঙ্গলবার ০৭ মে ২০২৪ ||

  • বৈশাখ ২৪ ১৪৩১

  • || ২৭ শাওয়াল ১৪৪৫

দৈনিক গোপালগঞ্জ

শেখ হাসিনার কোটালীপাড়ায় আগমন উপলক্ষে প্রস্তুতি সভা

দৈনিক গোপালগঞ্জ

প্রকাশিত: ২৮ ডিসেম্বর ২০২৩  

 গোপালগঞ্জের কোটালীপাড়ায় আগামী ৩০ ডিসেম্বর আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার আগমন উপলক্ষে প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়েছে।
বুধবার কোটালীপাড়া উপজেলা আওয়ামী লীগের আয়োজনে দলীয় কার্যালয়ে এ সভা  অনুুষ্ঠিত হয়। 
বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার আগমনকে কেন্দ্র্র করে নেতা-কর্মীরা এখন উজ্জীবিত । পুরো কোটালীপাড়া উপজেলার মানুষের মধ্যে উৎসবের আমেজ সৃষ্টি হয়েছে। কোটলীপাড়াবাসী প্রাণপ্রিয় নেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে এক নজর দেখার জন্য  অধীর আগ্রহে অপেক্ষা করছেন। কোটালীপাড়াকে সাজানো হয়েছে নবরূপে। দলের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে অভিনন্দন জানাতে নির্মাণ করা হয়েছে তোরণ। এছাড়া বর্ণিল পতাকা, পোস্টার ও ব্যানার দিয়ে সাজানো হয়েছে উপজেলাকে।  
প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্বাচনী এলাকার দায়িত্বপ্রাপ্ত প্রতিনিধি ও সাবেক সিনিয়র সচিব মো. শহীদ উল্লা খন্দকার এ সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন। 
উপজেলা আওয়ামী লীগের সভাপতি ভবেন্দ্রনাথ বিশ^াসের সভাপতিত্বে অনুষ্ঠিত প্রস্তুতি সভায় উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আয়নাল হোসেন শেখ, উপজেলা পরিষদের চেয়ারম্যান বিমল কৃষ্ণ বিশ^াস, সাবেক উপজেলা চেয়ারম্যান মুজিবুর রহমান হাওলাদার, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক এইচ এম অহিদুল ইসলাম, মো. কামাল হোসেন শেখ, আমিনুজ্জামান খান মিলন, সাংগঠনিক সম্পাদক মতিয়ার রহমান হাজরা, কামরুল ইসলাম বাদল, আওয়ামী লীগ নেতা জাহাঙ্গীর হোসেন খান, ইউপি চেয়ারম্যান মাজাহারুল আলম পান্না, যজ্ঞেশ^র বৈদ্য অনুপ, তুষার মধুসহ উপজেলা যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ, ছাত্রলীগ, মহিলা লীগ, শ্রমিক লীগ, যুব মহিলা লীগ, কৃষক লীগ ও মৎস্যজীবী লীগের সিনিয়র নেতৃবৃন্দ বক্তব্য রাখেন। 
শহীদ উল্লা খন্দকার বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা আগামী ৩০ ডিসেম্বর কোটালীপাড়া  শেখ লুৎফর রহমান আদর্শ সরকারি কলেজ মাঠে আয়োজিত নির্বাচনী জনসভায় যোগ দেবেন। এ নির্বাচনী জনসভায় তিনি প্রধান অতিথি হিসেবে ভাষণ দেবেন। জনসভাকে সফল করতে কোটালীপাড়া উপজেলা আওয়ামী লীগ ও সহযোগি সংগঠনের পক্ষ থেকে সকল প্রকার প্রস্তুতি গ্রহণ করা হয়েছে।
উল্লেখ্য,  আওয়ামী লীগের সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনা গত ৮ ডিসেম্বর কোটালীপাড়ায় গিয়েছিলেন। তখন তিনি উপজেলা আওয়ামী লীগ আয়োজিত দলীয় কার্যালয়ে অনুষ্ঠিত এক কর্মী সভায় যোগদেন। 

দৈনিক গোপালগঞ্জ
দৈনিক গোপালগঞ্জ