• বৃহস্পতিবার ০৯ মে ২০২৪ ||

  • বৈশাখ ২৬ ১৪৩১

  • || ২৯ শাওয়াল ১৪৪৫

দৈনিক গোপালগঞ্জ

শ্বশুরবাড়িতে বেড়াতে এসে খুন হলেন জামাই

দৈনিক গোপালগঞ্জ

প্রকাশিত: ৮ এপ্রিল ২০২৪  

গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় শ্বশুরবাড়িতে বেড়াতে এসে বিল্লাল গাজী নামে এক যুবককে পিটিয়ে হত্যা করার অভিযোগ উঠেছে প্রতিপক্ষের বিরুদ্ধে। রোববার ভোররাতে উপজেলার চরকুশলী গ্রামে এ ঘটনা ঘটে।

এ ঘটনায় অভিযান চালিয়ে মূল অভিযুক্ত আলমগীরের স্ত্রী জুথি আক্তারসহ তিনজনকে জনকে গ্রেফতার করেছে পুলিশ।

নিহত বিল্লাল গাজী পিরোজপুর জেলার ইন্দুরকানী উপজেলার গাবগাছিয়া গ্রামের মোখলেস গাজীর ছেলে। দুপুরে টুঙ্গিপাড়া থানার ওসি মো. আমিনুর রহমান বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান, প্রায় ৭ বছর আগে টুঙ্গিপাড়া উপজেলার চরকুশলী গ্রামের সরোয়ার মোল্লা নামে এক ব্যক্তি নিজবাড়ি থেকে বের হয়ে নিখোঁজ হন। এ ঘটনায় সরোয়ারের পরিবারের লোকজন নিহত বিল্লাল গাজী ও তার শ্বশুরবাড়ির লোকজনকে আসামি করে একটি অপহরণ মামলা করেন। বর্তমানে মামলাটি সিআইডি গোপালগঞ্জের কাছে তদন্তাধীন। এ ঘটনায় নিহত বিল্লাল শেখ স্ত্রী-সন্তান নিয়ে দীর্ঘদিন ভারতে অবস্থান করছিলেন।

তিনি আরো জানান, প্রায় এক মাস আগে বিল্লাল শেখ দেশে এসে স্ত্রী-সন্তান নিয়ে টুঙ্গিপাড়া উপজেলার চরকুশলী গ্রামের শ্বশুরবাড়িতে অবস্থান করছিলেন। বিষয়টি জানতে পেরে নিখোঁজ সরোয়ার মোল্লার লোকজন সিআইডিকে খবর দিলে বিল্লালের শ্বশুরবাড়ি গিয়ে তাকে খুঁজে না পেয়ে ফিরে যায় সিআইজির একটি দল।

পরে বাদীপক্ষের আলমগীরসহ তার লোকজন নিহত বিল্লালকে খুঁজতে থাকেন। পরে রাত ২টার দিকে বেল্লালের শ্বশুরবাড়ির পাশের কলাবাগানের মধ্যে খুঁজে পেয়ে লাঠি দিয়ে এলোপাতাড়ি মারধর করেন। পরে আলমগীর শেখের বাড়িতে নিয়ে এসে আবারো মারধর করলে ঘটনাস্থলেই বিল্লাল মারা যান।

পরে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে গোপালগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে পাঠায়। এ ঘটনায় অভিযান চালিয়ে মূল অভিযুক্ত আলমগীরের স্ত্রী জুথি আক্তারসহ তিনজনকে গ্রেফতার করেছে পুলিশ। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে জানান পুলিশের এই কর্মকর্তা।

দৈনিক গোপালগঞ্জ
দৈনিক গোপালগঞ্জ