• বৃহস্পতিবার ০৯ মে ২০২৪ ||

  • বৈশাখ ২৬ ১৪৩১

  • || ২৯ শাওয়াল ১৪৪৫

দৈনিক গোপালগঞ্জ

বঙ্গবন্ধুর সমাধিতে এলজিইডি’র অতিরিক্ত প্রধান প্রকৌশলীর শ্রদ্ধা

দৈনিক গোপালগঞ্জ

প্রকাশিত: ৮ এপ্রিল ২০২৪  

গোপালগঞ্জ জেলার টুঙ্গিপাড়ায় আজ জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা জানিয়েছেন স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তরের (এলজিইডি) পদোন্নতিপ্রাপ্ত অতিরিক্ত প্রধান প্রকৌশলী (চলতি দায়িত্ব)  শেখ মোহা. নূরুল ইসলাম ।
আজ রোববার দুপুরে তিনি টুঙ্গিপাড়ায় পৌঁছে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিসৌধের বেদীতে পুষ্পস্তবক অর্পণ করে শ্রদ্ধা নিবেদন করেন। পরে তিনি বেদীর পাশে কিছুক্ষণ নীরবে দাঁড়িয়ে থেকে শৃঙ্খল মুক্তির মহানায়কের প্রতি বিনম্র শ্রদ্ধা জ্ঞাপন করেন।
এরপর তিনি পবিত্র ফাতেহা পাঠ করে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, ১৯৭৫ সালের ১৫ আগস্ট  শাহাদাতবরণকারী বঙ্গবন্ধু পরিবারের সদস্যবৃন্দ ও মহান মুক্তিযুদ্ধে ৩০ লাখ শহীদের আত্মার শান্তি কামনায় বিশেষ প্রার্থনায় অংশ নেন ।
এ সময় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও তাঁর পরিবারের সদস্যদের সুস্বাস্থ্য, সাফল্য ও দীর্ঘায়ু কামনায় প্রার্থনা করা হয় ।
শ্রদ্ধা নিবেদন শেষে তিনি  টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধু সমাধিসৌধের প্রশাসনিক ভবনের যান। সেখানে বিশ্রামাগারে রক্ষিত পরিদর্শন বইতে মন্তব্য লিখে তিনি স্বাক্ষর করেন। পরে তিনি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদি পৈত্রিক বাড়ি ও বঙ্গবন্ধুর স্মৃতি বিজড়িত স্থানসমূহ পরিদর্শন করেন। 
গোপালগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি মাহবুব আলী খান, গোপালগঞ্জ চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রির সাধারণ সম্পাদক শেখ মাসুদুর রহমান মাসুদ  টুঙ্গিপাড়া উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি মো. ইলিয়াস হোসেন ও সাধারণ সম্পাদক মো. বাবুল শেখ, পৌর মেয়র শেখ তোজাম্মেল  হক টুটুল, উপজেলা প্রকৌশলী ফয়সাল আহমেদ প্রমুখ এ সময়  উপস্থিত ছিলেন।
এর আগে, ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজের নবনিযুক্ত অধ্যক্ষ অধ্যাপক ডা. দিলরুবা জেবা আজ জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিসৌধে পুস্পস্তবক অর্পণ, ফাতেহা পাঠ ও দোয়া-মোনাজাত করে তাঁর স্মৃতির প্রতি গভীর শ্রদ্ধা নিবেদন করেন। 

দৈনিক গোপালগঞ্জ
দৈনিক গোপালগঞ্জ