• শুক্রবার ১৭ মে ২০২৪ ||

  • জ্যৈষ্ঠ ৩ ১৪৩১

  • || ০৮ জ্বিলকদ ১৪৪৫

দৈনিক গোপালগঞ্জ

ছাদে যুবকের মরদেহ

দৈনিক গোপালগঞ্জ

প্রকাশিত: ১৫ নভেম্বর ২০১৯  

রাজধানীর ওয়ারীতে আরিফ হোসেন (২৩) হত্যার ঘটনার ৭২ ঘণ্টা পেরিয়ে গেছে। এখনো কোনো ক্লু খুঁজে পায়নি পুলিশ। তবে ঘটনার তদন্ত চলছে বলে জানিয়েছে তারা।

গত বুধবার ওয়ারী থানার লালমোহন সাহা স্ট্রিটের ১৩৯ নম্বর হোল্ডিংয়ের ৫ তলা ভবনের ছাদ থেকে আরিফের মরদেহ উদ্ধার করে পুলিশ। হত্যাকারীরা তাকে নৃশংসভাবে হত্যা করে। ছুরিকাঘাতে হত্যার পর তার গলা ও পেটে গাছের ডাল গেঁথে রাখা হয়।

আরিফ ওই ভবনের ছাদের চিলেকোঠায় থাকতেন। তিনি কাজ করতেন একে ট্রেডার্স নামে ওয়ারীতে একটি সিমেন্টের দোকানে ম্যানেজার হিসেবে। যে ভবনটিতে তিনি থাকতেন সেটি ওই দোকানের মালিক সুজনের।

এ ঘটনায় সুজন পুলিশকে জানিয়েছেন, ঘটনার দিন অনেক বেলা হওয়ার পরও আরিফ দোকানে না আসায় তিনি এক কিশোরকে ওই ভবনে পাঠান তাকে ডেকে আনতে। কক্ষে প্রবেশ করে সে আরিফকে রক্তাক্ত অবস্থায় পড়ে থাকতে দেখে চিৎকার করে বেরিয়ে আসে। পরে পুলিশ এসে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মিটফোর্ড হাসপাতালে পাঠায়।

তদন্ত সংশ্লিষ্ট সূত্র জানায়, যে ভবনে আরিফ খুন হন তার আশপাশে একসঙ্গে অনেকগুলো ভবন। একটি ভবনের ছাদ থেকে অন্য ভবনে আশা-যাওয়া করা যায়। খুনিরা অন্য ভবনের ছাদ দিয়ে পালিয়ে যেতে পারে বলে ধারনা করা হচ্ছে। ভিকটিমের পেটে গাছের ডাল পুতে রাখা থেকে ধারনা করা যায়, খুনিরা তীব্র ক্ষোভ থেকে তাকে খুন করে। ভিকটিমের বন্ধু ও পারিবারিক বিষয়সহ সার্বিক বিষয় বিবেচনায় রেখে তদন্ত করছে পুলিশ। ঘটনাস্থল থেকে ফিঙ্গার প্রিন্টও সংগ্রহ করা হয়েছে।

জানা গেছে, নিহত আরিফের বাড়ি নারায়ণগঞ্জের রূপগঞ্জের ভুলতায়। সেখানে তার স্ত্রী ও দুই সন্তান থাকেন। ওয়ারীতে তিনি একাই থাকতেন।

এ বিষয়ে ওয়ারী থানার ইন্সপেক্টর (অপারেশন) সুজিত কুমার সাহা বলেন, এখন পর্যন্ত এ ঘটনার কোনো ক্লু খুঁজে পাওয়া যায়নি। তবে আমরা তদন্ত অব্যাহত রেখেছি। আশা করছি, খুব শিগগিরই অপরাধীকে আইনের আওতায় আনতে পারবো।

দৈনিক গোপালগঞ্জ
দৈনিক গোপালগঞ্জ